How To Install Genesis WordPress Theme And First Genesis Skin

How To Install Genesis WordPress Theme And First Genesis Skin

যখনই এটি ওয়ার্ডপ্রেস থিমগুলি নির্বাচন করতে নেমে আসে, আমাদের সেখানে অনেকগুলি বিকল্প রয়েছে। আমি ইতিমধ্যে কয়েকটি জনপ্রিয় ওয়ার্ডপ্রেস থিম কাঠামো ভাগ করে নিয়েছি এবং ব্যক্তিগতভাবে আমি থিসিস এবং জেনেসিস থিমের কাঠামোর লাইসেন্স নিয়েছি। থিসিস বনামের বাইরে জেনেসিস, জেনেসিস এখন আমার ফ্রেমওয়ার্কের পছন্দ, কারণ এটি বিভিন্ন ওয়েবসাইটের ধরণের জন্য প্রচুর ত্বক সরবরাহ করে এবং আরও বেশি সমর্থন এবং ডকুমেন্টেশন দুর্দান্ত। থিসিসের উপরে জেনেসিসের পরামর্শ দেওয়ার একটি প্রধান কারণ হ’ল প্রযুক্তিগত দক্ষতা ছাড়াই যে কেউ জেনেসিস থিম পরিচালনা করতে পারে তবে থিসিস থিমটি ব্যবহারের জন্য আপনার প্রোগ্রামিং দক্ষতা থাকতে হবে। আপনি কীভাবে জেনেসিসের ত্বক ইনস্টল করতে পারেন সে সম্পর্কে আমি প্রথম গাইডটি ভাগ করব।

আমি জেনেসিসের একটি প্রো প্লাস প্যাকেজটি ধারণ করেছি, যা আমাকে সময়কালের জন্য সমস্ত বর্তমান এবং ভবিষ্যতের জেনেসিসের ত্বকে অ্যাক্সেস করতে দেয়। এর অর্থ, ওয়েবসাইটের ধরণের উপর নির্ভর করে আমার কাছে থিমগুলির জন্য সর্বদা প্রচুর বিকল্প থাকবে। ফ্রি ওয়ার্ডপ্রেস সেটআপ প্যাকেজের অংশ হিসাবে, আমি আমার ক্লায়েন্টদের কাছে বিভিন্ন থিম সরবরাহ করি এবং জেনেসিস স্কিনগুলি আমার ক্লায়েন্টদের জন্য সর্বদা সেরা পছন্দ। আপনি এখানে জেনেসিসের দেওয়া স্কিনগুলি পরীক্ষা করে দেখতে পারেন এবং এর মধ্যে যে কোনও একটি ডাউনলোড করতে পারেন। মনে রাখবেন, জেনেসিস প্রতিটি জেনেসিসের ত্বকের স্বনির্ধারণ এবং ইনস্টলেশনগুলির জন্য পৃথক ডকুমেন্টেশন সরবরাহ করে।

Download Genesis theme

A Beginner guide to Genesis Skin Installation and customization:

কোনও জেনেসিস ত্বক ইনস্টল করতে প্রথমে আপনাকে জেনেসিস ফ্রেমওয়ার্কটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। আপনার জেনেসিসের সদস্যপদ অঞ্চলে লগইন করুন এবং “জেনেসিস ফ্রেমওয়ার্ক” সন্ধান করুন এবং সংস্করণ নম্বরটিতে ক্লিক করে ডাউনলোড করুন। ফাইলটি .zip ফর্ম্যাটে ডাউনলোড করা হবে এবং আপনার অন্য কোনও ওয়ার্ডপ্রেস থিমের মতো এটি ইনস্টল করা দরকার।

এখন, আপনি যদি জেনেসিসের প্রো-প্লাস সদস্য হন তবে আপনি যে কোনও ত্বক ডাউনলোড করে ইনস্টল করতে পারেন। আমি এমন একটি বাছাইয়ের পরামর্শ দেব যা আপনার স্বাদ অনুসারে এবং আপনার ব্লগের সাথে মেলে। বেশিরভাগ স্কিন বিভিন্ন রঙে আসে, সুতরাং আপনাকে লেআউট প্রকারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া দরকার। একবার আপনি কোন জেনেসিসের স্কিন ইনস্টল করতে চলেছেন তা স্থির করে নিন, ডাউনলোড করুন এবং উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন follow এই টিউটোরিয়ালের জন্য, আমি সবুজ প্রো ত্বকে যাওয়া নির্বাচন করেছি।

ত্বক ইনস্টল করতে আপনার যে কোনও এফটিপি ক্লায়েন্টের মাধ্যমে আপনার ডাব্লুপি-সামগ্রী / থিম ডিরেক্টরি অ্যাক্সেস করতে হবে। ফাইলজিলা এবং সাইবারডাক্ক আমার প্রিয় দুটি এফটিপি ক্লায়েন্ট আছে। আপনার হোস্টিং এফটিপি অ্যাকাউন্টে লগইন করুন এবং ডাব্লুপি-কন্টেন্ট / থিম / জেনিসিস ফোল্ডারে এবং ডান প্যানেলে ব্রাউজ করে সবুজ প্রো ফোল্ডার খুলুন। এখন, সবুজ প্রো স্কিন ফোল্ডার থেকে জেনেসিস থিম ফোল্ডারে সমস্ত ফাইল আপলোড করুন। এটি কয়েকটি ফাইলের ওভার-রাইটিংয়ের জন্য জিজ্ঞাসা করবে, ওকে ক্লিক করুন। পরিষ্কার বোঝার জন্য এই স্ক্রিনশটটি পরীক্ষা করুন:

এখন, আপনার নতুন ত্বক সক্রিয় হয়েছে এবং আমরা ত্বকের নথি অনুসরণ করে কাস্টমাইজ করা শুরু করব। এখানে কোনও নতুন বিন্যাস ছাড়াই আমার নতুন ইনস্টল করা জেনেসিসের ত্বকের চেহারাটি এখানে দেওয়া হয়েছে:

এখন, আপনি যদি আপনার নতুন ইনস্টল করা জেনেসিসের ত্বকে আরও সৌন্দর্য যুক্ত করতে চান তবে আপনি আরও প্লাগইন খুঁজে পেতে পারেন এবং আপনার জেনেসিস চালিত ওয়ার্ডপ্রেস ব্লগটি কাস্টমাইজ করতে শুরু করতে পারেন। জেনেসিস প্যাকেজ সহ মোটামুটি 45 মিনিটেরও কম সময়ে আপনার কাছে সুন্দর চেহারাওয়ালা ওয়ার্ডপ্রেস ব্লগ থাকতে পারে।

জেনেসিসের থিমগুলি দেখুন

আপনি যদি প্রক্রিয়াটির যে কোনও জায়গায় আটকে থাকেন বা কোনও অতিরিক্ত প্রশ্ন থাকে তবে বিনা দ্বিধায় আমাকে মন্তব্য করে জিজ্ঞাসা করুন। এই সহজ টিউটোরিয়ালটি আপনার বন্ধুদের সাথে ফেসবুক এবং গুগল প্লাসে ভাগ করতে ভুলবেন না।

Admin

Leave a Reply